Friday, March 6th, 2020




হবিগঞ্জের নবীগঞ্জে মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৮

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (০৬ মার্চ) ভোর ৬টার দিকে মহাসড়কের কান্দিগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এখনও জানা যায়নি নিহত ও আহতদের পরিচয়। পুলিশের ধারণা, তারা ছুটি কাটাতে সিলেটে পর্যটন স্পটে অথবা মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া বলেন, অতিরিক্ত যাত্রী অর্থাৎ ১২ জন নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। এরমধ্যে কান্দিগাঁও এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং আগুন ধরে যায় গাড়িটিতে।

এতে ঘটনাস্থলেই মারা যান নারী ও শিশুসহ আটজন। তাদের মরদেহ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে। একইসঙ্গে পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এছাড়া বাকি চারজনও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে শুক্রবার ছুটির দিনে যাত্রীরা সিলেটে মাজার অথবা বেড়াতে যাচ্ছিলেন। তাদের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় জানতে পারলে বিস্তারিত তথ্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ